সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘এর থেকেও বেশি সেক্সি ছবি তুলেছি’

ডেইলি সিলেট ডেস্ক ::

শরীরে নেই একটিও সুতো, পাতা দিয়ে স্তন ঢেকে নেটদুনিয়ায় হাসির খোরাক হয়েছিলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানি। তার সেই সাহসী ফটোশ্যুট করেছিলেন সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি। ছবিটি ২০২০ সালে তোলা ছবিটি নিয়ে তখন কম জল ঘোলা হয়নি। তবে তখন সেই আলোচনা থেকে অনেকটা দূরে ছিলেন এই ছবির ফটোগ্রাফার ডাব্বু রত্নানি।

সম্প্রতি সেই বিষয় মুখ খুলেছেন সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি। সিদ্ধার্থ কাননের সঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘লকডাউনের সময় সবাই বাড়িতে বসেছিল। সবাই সেই সময় অনলাইন থাকত। ২০২০ সালে প্রকাশিত হয়েছিল ছবিটা। তাই হয়তো একটু বেশিই সমালোচনার সৃষ্টি হয়েছিল। তবে বিশ্বাস করুন ওর থেকেও সাহসী ছবি আমি তুলেছি, যেগুলো নিয়ে কোনও বিতর্কই হয়নি। অন্যান্য অনেক ফটোগ্রাফারও বিভিন্ন বিতর্কিত শ্যুট করেছেন, তবে ফটোশ্যুট নিয়ে এত বেশি আলোচনা কখনও হয়নি’।

তিনি আরও বলেন,‘সত্যি কথা বলতে কি, কিয়ারা আদভানির ছবি খুব নান্দনিক উপায়ে শ্যুট করা হয়েছিল। শুধুমাত্র চোখেমুখে সাহসীকতার চাপ ছিল না। অনেক কিছু আপনার কল্পনার বাইরে। আপনি যেমন ভাবেন ছবিগুলিও তেমনটাই হয়। অনেক কিছু কল্পনাতীত। আমার মনে হয়, কিয়ারাকে কেউ সেক্সি হিসেবে কল্পনাও করেনি। এর আগে কবির সিং মুক্তি পেয়েছিল এবং তারপরে হঠাৎ করেই একটি সেক্সি ছবিতে কিয়ারাকে দেখে সবাই। সময়ের কারণে এটিকে অতিরিক্ত বিতর্কিত করে তুলেছিল’।

ছবিটি ক্যালেন্ডারে প্রকাশের পর নেটিজেনের একাংশ দাবি করেছিলেন, কিয়ারা আডবানির ছবিটা মেরি বার্শের ফটোশ্যুটের সঙ্গে মিল রয়েছে। অনেকেই ডাব্বুকে ‘চুরি’র দায়ে অভিযুক্ত করেছেন। যদিও বিন্দুমাত্র সময় না নিয়েই সেই সমস্ত দাবি উড়িয়ে দিয়েছেন ডাব্বু। এমনকি ২০০২ সালের নিজের একটি কাজের কথাও মনে করিয়ে দেন সেলিব্রিটি ফটোগ্রাফার। সেখানে টাব্বুকে গাছের পাতার আড়াতে পোজ দিতে দেখা গিয়েছে। তিনি দাবি করেছেন, নিজের কাজের থেকে অনুপ্রেরণা মিলেছে তার।

শাহরুখ খান, জন আব্রাহাম, ভিকি কৌশল, আলিয়া ভাট, হৃতিক রোশন, পরিণীতি চোপড়া এবং বরুণ ধাওয়ান সহ অজস্র বলিউড সেলিব্রিটির সঙ্গে কাজ করেছেন ডাব্বু।

উল্লেখ্য, ফটোগ্রাফার ডাব্বু রাতনানি বলিউড ও ফ্যাশন জগতে দারুণ জনপ্রিয়। প্রতিবছর বলিউড তারকাদের ছবিসংবলিত ক্যালেন্ডার প্রকাশ করে থাকেন তিনি। তার ক্যালেন্ডার শুটে নানা সময় নানা লুকে ধরা দিয়েছেন বলিউডের প্রথম সারির অভিনয়শিল্পীরা।

২০২০ সালের ক্যালেন্ডার বলিউডের ৬ নায়িকা জায়গা পান। এর মধ্যে অন্যতম ছিলেন কিয়ারা আদভানি। এ ছবিতে গাছের একটি পাতা দিয়ে লজ্জা নিবারণ করেছেন অভিনেত্রী। ছবিটি প্রকাশ্যে আসার পর আলোচনার শীর্ষে চলে আসেন কিয়ারা। বিষয়টি নিয়ে তখন বিতর্কও কম হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: